হোম বিনোদন স্ত্রীর মৃত্যুর অবসাদে আত্মহত্যা করলেন অভিনেতা!

স্ত্রীর মৃত্যুর অবসাদে আত্মহত্যা করলেন অভিনেতা!

কর্তৃক Editor
০ মন্তব্য 32 ভিউজ

বিনোদন ডেস্ক:

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী পবিত্র জয়রামের মৃত্যুর পর আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা চন্দ্রকান্ত। চন্দ্রকান্তের স্ত্রী ‘ত্রিনয়নী’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী পবিত্র জয়রাম গত ১২ মে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান।

স্ত্রীর মৃত্যু হয়েছে এক সপ্তাহও হয়নি। অবসাদ ঘিরে ধরেছিল অভিনেতার। পর পর দুজনকে হারিয়ে শোকে স্তব্ধ বিনোদন জগৎ।

পবিত্র জয়রামের মৃত্যুতে পুলিশ সূত্র জানিয়েছিল, অভিনেত্রী পবিত্র জয়রামের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয়। ঠিক তখনই হায়দরাবাদ থেকে বনপারথিগামী একটা বাস ডান দিক থেকে এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা মারে সজোরে। দুর্ঘটনায় পবিত্র গুরুতর জখম হন এবং ঘটনাস্থলেই মারা যান।

সেই ঘটনায় গুরুতর আহত হয় স্বামী চন্দ্রকান্তও। স্ত্রীর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন অভিনেতা। শুক্রবার তেলেঙ্গনার অলকাপুরে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে উঠে আসছে আত্মহত্যা করেছেন ত্রিনয়নী খ্যাত অভিনেত্রী পবিত্রার স্বামী চন্দ্রকান্ত।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, চন্দ্রকান্তের বাবা পুলিশকে বলেন, বিগত কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত। পবিত্রর মৃত্যুতে গভীরভাবে শোকস্তব্ধ ছিলেন চন্দ্রকান্ত।

স্ত্রীর মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। পবিত্রর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় হৃদয় বিদারক একটি পোস্টও শেয়ার করেছিলেন চন্দ্রকান্ত। ত্রিনয়নী ধারাবাহিকে একসঙ্গেই কাজ করছিলেন দুজনে। ইনস্টাগ্রামে পবিত্রর উদ্দেশ্যেই চন্দ্রকান্ত শেষ পোস্ট দেন। পবিত্রর মৃত্যুর পরই ছিল তার জন্মদিন। ওই দিনও স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রকান্ত।

ওই পোস্টে তিনি লিখেছিলেন, ‘জাস্ট দুদিন অপেক্ষা করো’। পবিত্রর মৃত্যুর পর ‘প্লিজ ফিরে আয়’ লিখেও মনের আবেগকে তুলে ধরেছিলেন ত্রিনয়নী খ্যাত এই অভিনেতা।

পবিত্রর মৃত্যুর ছয় দিনের মধ্যেই চন্দ্রকান্তের মৃত্যুতে শোকস্তব্ধ তেলেগু ইন্ডাস্ট্রি।

প্রসঙ্গত, পবিত্রর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে বেশ কিছু স্মৃতি বিজড়িত ছবি শেয়ার করেছেন অভিনেতা। ত্রিনয়নী ধারাবাহিকের সৌজন্যে দর্শকমহলে খুবই জনপ্রিয় হয়েছিল এই জুটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন