হোম বরিশালঝালকাঠি রাজাপুরে শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রাজাপুরে শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 30 ভিউজ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে প্রবীন শিক্ষক এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের গালুয়া ইউনিয়নের সভাপতি, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুয়াল আহসান আলম মাস্টারকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদ এবং হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় রাজাপুর প্রেসক্লাবের সামনে রাজাপুর উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মাইনুল হাসান মৃধা, সিনিয়র সহ সভাপতি বাবু নিত্যা নন্দ সাহা, সাতুরিয়া ইউনিয়ন সভাপতি সমীর কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান দুরানী, সমাজ সেবক মোঃ মাইদুল ইসলাম প্রমুখ। সংগঠনের উপজেলা সাধারণ সম্পাদক সৈয়দ হোসাইন আহম্মদ কামালের সঞ্চালনায় মানববন্ধনে উপজেলার শিক্ষক, শিক্ষার্থী, সংগঠক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য . গত ৬ এপ্রিল শিক্ষক আবুয়াল আহসান আলম মাস্টার কদরের নামাজ পড়তে যাওয়ার সময় গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠী এলাকার বিজিবি সদস্য আবুল বাশার কিসমত এবং তার বাবা শাজাহান ফরাজীর পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালায়। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন