হোম খেলাধুলা মিরপুর টেস্টে নতুন ভূমিকায় দেখা যাবে তামিমকে

মিরপুর টেস্টে নতুন ভূমিকায় দেখা যাবে তামিমকে

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

নিউজিল্যান্ডের বিপক্ষে সিলেটের মাটিতে জয় দিয়ে টেস্ট সিরিজ শুরুর পর আগামীকাল আবারও মাঠে নামছে বাংলাদেশ। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে এদিন দলে না থাকলেও মাঠে থাকছেন দলের বাইরে থাকা সাবেক টাইগার অধিনায়ক তামিম ইকবালও। তবে ক্রিকেটারের ভূমিকায় নয়, তাকে দেখা যাবে ধারাভাষ্যকারের ভূমিকায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তামিম নিজেই এ কথা জানিয়েছেন।

আগামীকাল সকাল সাড়ে ৯টায় মিরপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। পাঁচ দিনের টেস্টে অবশ্য আপাতত প্রথম দিনই দেখা যাবে তামিম ইকবালকে। পরে পাওয়া যাবে কি না তা এখেনো জানাননি।

নিজের অফিসিয়াল ফেসবুক পোস্ট থেকে দেওয়া ওই পোস্টে তামিম লিখেছেন, ‘বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথম দিন আগামীকাল ধারাভাষ্য প্যানেলে অল্প সময়ের জন্য অংশ নেব। আমি থাকব বেলা ১২.৪০ মিনিট থেকে ১.১০ মিনিট এবং ১.৪০ মিনিট থেকে ২.১০ মিনিট। আবারও ধারাভাষ্য বক্সের অভিজ্ঞতা নিতে প্রস্তুত।’

এর আগেও অবশ্য ধারাভাষ্য দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন এই টাইগার ওপেনার। তিনি জানিয়েছিলেন, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে। এমনকি চলমান ভারত বিশ্বকাপেও ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন বলে দাবি তামিমের। তবে সেটা শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি।

এ নিয়ে তামিম বলছিলেন, ‘আমার মনে হয় না আমি কোচিং লাইনে আসব। তবে কমেন্ট্রি আমাকে একটু টানে। আসলে এই বিশ্বকাপেও প্রস্তাব এসেছিল আমার কাছে। দুর্ভাগ্যবশত করা হয়নি। খুব সম্ভবত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (আমাকে দেখা যেতে পারে)।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন