হোম বিনোদন মা হচ্ছেন আথিয়া, আভাস দিলেন বাবা

মা হচ্ছেন আথিয়া, আভাস দিলেন বাবা

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের বিয়ে সম্পন্ন হয় গত বছর। বছর পেরোতেই তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। সম্প্রতি মেয়ের সুখবরের এমনই আভাস দিয়েছেন বাবা সুনীল শেঠি।

গত বছর ২৩ জানুয়ারি বিয়ে সম্পন্ন হয় রাহুল আর আথিয়ার। সুখের সংসারে দিন ভালোই কাটছে। এদিকে রিয়্যালিটি শো ‘ড্যান্স দিওয়ানে’র বিচারকের দায়িত্ব পালন করছেন সুনীল শেঠি। আর সেই মঞ্চে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে প্রবীণদের নিয়ে বিশেষ এক অনুষ্ঠান।

নতুন খবর হলো প্রবীণদের নিয়ে বিশেষ এ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। অনুষ্ঠানে ভারতী সুনীলকে দেখেই জিজ্ঞাসা করেন, ভবিষ্যতে নানা হিসেবে কেমন হবেন সুনীল?

হঠাৎ ভারতীর কাছ থেকে এমন প্রশ্ন শুনে মোটেও অবাক হননি তিনি। বরং একটু হেসে বলেন, ‘পরের সিজনে এই শোতে আসলে নানা হিসেবেই হাঁটব।’

সুনীলের মুখে এমন মন্তব্য শুনে বলিউডে গুঞ্জন উঠেছে, এই মুহূর্তে সন্তানসম্ভবা আথিয়া। খুব শিগগিরই মা হতে চলেছেন তিনি। আর একটু হাসির ছলে সেটিরই আভাস দিয়েছেন বাবা সুনীল।

মেয়ের সুখবর বলিউড অভিনেতা সুনীল শেঠি ভক্তদের আভাস দিলেও আথিয়া ও রাহুলের কেউই এ বিষয়ে কোনো অফিশিয়াল ঘোষণা দেননি। তাই সত্যি কি আথিয়া মা হতে চলেছেন কিনা বিষয়টি নিয়ে এখনও দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন ভক্ত আর নেটিজেনরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন