হোম অন্যান্যলাইফস্টাইল ভ্রমণে ছেলেদের পোশাক কেমন হওয়া উচিত?

ভ্রমণে ছেলেদের পোশাক কেমন হওয়া উচিত?

কর্তৃক Editor
০ মন্তব্য 141 ভিউজ

ছুটিতে গেলে মেয়েরা বেশ অস্থির থাকে। জামা, জুতা, গহনা, মেকআপ সবকিছু নিয়ে তারা বেশ উদ্বিগ্ন থাকে। অন্যদিকে, ছেলেরা দেখা যায় অল্প কিছু পোশাক নিয়ে ব্যাকপ্যাকে যাওয়ার ভ্রমণ পরিকল্পনা করে। তাই বলে, ছেলেরা ফ্যাশনের দিক থেকে কেন পিছিয়ে থাকবে? সমুদ্র ভ্রমণ, শহর ভ্রমণ বা পর্বতে গেলে পোশাকের পরিবর্তন দেখা যায়। তাই আগে বুঝে নিন কোন স্থানে যাবেন। সেখানকার আবহাওয়া সম্পর্কে জেনে নিন। এরপর সেই অনুযায়ী পোশাক নিয়ে যান। বোল্ড ব্র্যান্ডেড শার্ট থেকে শুরু করে অ্যাডভেঞ্চার-রেডি কার্গো শর্টস ফ্যাশন আইকন হয়ে দাঁড়াবে। তাই ভ্রমণে স্পটলাইট চুরি করার জন্য প্রস্তুত হন।

ফ্লোরাল প্রিন্ট

ফ্লোরাল প্রিন্ট সব সময় ট্রেন্ডি। এগুলো সতেজতার সাথে সম্পৃক্ত। আপনার মাঝে প্রাণবন্ত সংযোগ তৈরি করবে। ভ্রমনের সময় ফ্লোরাল প্রিন্টের শার্ট বা টি-শার্ট পড়তে পারেন। বিশেষ করে, গ্রীষ্মকালে সমুদ্র সৈকতে গেলে এই ধরণের পোশাক আপনাকে চমৎকার লুক দেবে।

চমৎকার ব্র্যান্ডেড শার্ট

আকর্ষণীয় ব্র্যান্ডেড শার্ট দিয়ে আপনার ছুটি উপভোগ করুন। যা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কথা বলবে। লোগো প্রিন্ট, মনোমুগ্ধকর গ্রাফিক্স শার্ট বেছে নিতে পারেন।  এগুলো বহুমুখীতা প্রকাশ করে। জিন্স, শর্টস বা চিনোস দিয়ে এ সব শার্ট পড়ে নিতে পারেন। রৌদ্রোজ্জ্বল দিনগুলোর জন্য হাওয়াইয়ান শার্ট বেছে নিন।  সন্ধ্যার সময় সলিড কালারের শার্ট পড়তে পারেন।

টি-শার্ট

টি-শার্ট সব সময় স্বাছন্দ্যময়। বিশেষ করে, গ্রীষ্মকালে ভ্রমণে গেলে টি-শার্ট আপনাকে করে তুলবে স্টাইলিশ। গরমে আরামদায়ক থাকার জন্য কটন বা লিনেন কাপড়গুলো বেছে নিতে পারেন। পোলো টি-শার্ট, সলিড কালার বা স্ট্রাইপযুক্ত টি-শার্ট আপনাকে অনায়াসে সুন্দর একটি লুক দেবে।

কার্গো শর্টস

অ্যাডভেঞ্চার প্রেমীরা কার্গো শর্টস পড়তে পারেন। এতে অনেকগুলো পকেট থাকায় আপনি প্রয়োজনীয় জিনিসপত্র বহন করতে পারবেন। মানানসই জুতা, স্যান্ডেল বা বুটের সাথে এই প্যান্ট পড়ুন। ক্লাসিক খাকি কার্গো শর্টস অথবা স্লিক নেভি কার্গো শর্টস আপনাকে করে তুলবে স্টাইলিশ।

ওয়াইল্ড ওয়েস্ট

ওয়াইল্ড ওয়েস্ট ফ্যাশন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কাউবয় বুট, ওয়েস্টার্ন শার্ট, খাকি প্যান্ট আপনাকে করে তুলবে অনন্য। সুদর্শন বাদামি চামড়ার কাউবয় বুটগুলো পড়ে নিন।। সাথে একটি কাউবয় টুপি। হয়ে গেল ওয়াইল্ড ওয়েস্ট ফ্যাশন।

সূত্র- এনডিটিভি

সম্পর্কিত পোস্ট

মতামত দিন