হোম ঢাকাফরিদপুর বিশ্ব তামাক মুক্ত দিবস- উপলক্ষে ফরিদপুরে র্র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্ব তামাক মুক্ত দিবস- উপলক্ষে ফরিদপুরে র্র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 24 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি :

বিশ্ব তামাক মুক্ত দিবস- উপলক্ষে ফরিদপুরে র্র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ইয়াসিন কবির এর সভাপতিত্বে আজ শুক্রবার সকাল দশটায় এ উপলক্ষে একটি র্র‍্যালী শহর প্রদক্ষিণ করে । পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সরকারী ইয়াছিন কলেজ ফরিদপুর এর অধ্যক্ষ মোঃ ফজলুল হক খাঁন, সিভিল সার্জন ডাক্তার মোঃ সিদ্দীকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার‌ শৈলেন চাকমা,পরিবেশ অধিদপ্তরের উপ- পরিচালক মোঃ সাঈদ আনোয়ার, ইসলামিক ফাউন্ডেশনের উপ- পরিচালক মোঃ শাহাবুদ্দিন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ তাওহীদ হোসেন,ফরিদপুর জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল শেখ সহ ফরিদপুরের সরকারী দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন এনজিও সমূহ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন সমূহ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা মাদকের ভয়াবহতা ও এর নেতি বাচক প্রভাব নিয়ে আলোচনা করেন। তারা বলেন মাদক নিয়ন্ত্রণে যেমন সামাজিক সচেতনতা দরকার তেমনি মাদকের চাষ বন্ধ করতে হবে । তা না হলে এই সমস্যা সমাধান অসম্ভব। বক্তারা মাদক নিয়ন্ত্রণে শুধু সরকারী পদক্ষেপ যথেষ্ট নয় । এর জন্য সর্বস্তরের জনগণকে একসাথে এগিয়ে আসতে হবে। বক্তারা মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন