হোম বিনোদন বিবেকের পা ভেঙে তিন টুকরো, হাসপাতালে নিয়ে যান অজয়-অভিষেক

বিবেকের পা ভেঙে তিন টুকরো, হাসপাতালে নিয়ে যান অজয়-অভিষেক

কর্তৃক Editor
০ মন্তব্য 22 ভিউজ

বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয় সম্প্রতি শেয়ার করেছেন একটি সিনেমার সময়ের দুর্ঘটনার কথা। শুটিংয়ের সময় বিশাল বড় দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। তার পায়ের হাড় ভেঙে তিন টুকরো হয়ে যায়। এ খবর শুনে স্ট্রোক করেছিলেন সিনেমার নির্মাতা মণি রত্নম।

বলিউড অভিনেতা বিবেক ওবেরয়, যিনি ঐশ্বরিয়া রায় বচ্চনের সঙ্গে বহু আগে সম্পর্কের গুঞ্জনে ছিলেন। টাইমস নাউ-এর সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তার স্বামী অভিষেক বচ্চনের সাথে কাজ করার সময়ের অভিজ্ঞতার শেয়ার করেছেন বিবেক।

বিবেক, অভিষেক, অজয় ছাড়াও ‘যুবা’ সিনেমায় অনেক তারকা কাজ করেছিলেন, যা ২০০৪ সালে মুক্তি পায়। এই সপ্তাহে চলচ্চিত্রটির ২০ বছর পূর্ণ হওয়ায় বিবেক সেইসব দিন স্মরণ করেন।

তিনি বলেন, শুটিংয়ে তার পা ভেঙ্গে তিন টুকরো হয়ে যায়। তখন অজয় দেবগনের সাথে অভিষেক তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তিনি যোগ করেছেন তাদের প্রতি তিনি ভীষণ কৃতজ্ঞ।

ভারতীয় একটি গণমাধ্যমে বিবেক জানিয়েছেন— এই সিনেমায় অভিনয় করার অভিজ্ঞতা কখনও ভুলবেন না তিনি। অভিনেতার ভাষ্য, ‘এটা তার জীবনের অন্যতম অভিজ্ঞতা।’

বিবেক বলেন, এটা আমার জীবনের অন্যতম অভিজ্ঞতা। মনি রত্নমের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ ছিল। আর কোনো ছবির জন্য আমায় কখনও ভোর চারটেয় ঘুম থেকে উঠতে হয়নি। কিন্তু এই সিনেমার জন্যই প্রায় মৃত্যুমুখ থেকে ফিরে এসেছিলেন তিনি।

সেদিন সুন্দর একটি সন্ধ্যা মোটসাইকেল দুর্ঘটনার জন্য প্রায় বিভীষিকায় পরিণত হয়েছিল। দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছিলেন বিবেক। আর তাই তেমন কিছুই মনে ছিল না অভিনেতার।

তিনি আরও বলেন, শুধু মনে আছে আমাকে অজয় ও অভিষেক হাসপাতালে নিয়ে যাচ্ছে। হাড় ভেঙে শরীরের বাইরে বেরিয়ে এসেছিল। সারা শরীর রক্তে ভেসে গিয়েছিল। কিন্তু এখানেই শেষ নয়। এই ঘটনা শুনে হৃদরোগে আক্রান্ত হন স্বয়ং সিনেমার পরিচালক মণি রত্নম।

অভিনেতা বলেন, ‘আমি জানতে পারলাম, আমার দুর্ঘটনার খবর শুনে হৃদরোগে আক্রান্ত হন মণি রত্নম। আমরা দুজনই তখন হাসপাতালে চিকিৎসাধীন। অজয় ও অভিষেক প্রতিদিন এসে নানা মজার কথা বলে আমাকে আনন্দ দেয়ার চেষ্টা করত।

জানা গেছে, এই চোট সারিয়ে উঠতে প্রায় চার মাস সময় লাগে বিবেকের। চার মাস পরে সিনেমার সব কলাকুশলীরা এক জায়গায় হন। বিবেকের কথায়, ‘আমি মাঝে মাঝে ভাবি, কী ভাবে সেরে উঠে আবার কাজ শুরু করলাম।’

সূত্র: এনডিটিভি

সম্পর্কিত পোস্ট

মতামত দিন