হোম খেলাধুলা পাকিস্তানের পেসারকে নিল চট্টগ্রাম

পাকিস্তানের পেসারকে নিল চট্টগ্রাম

কর্তৃক Editor
০ মন্তব্য 148 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসরের দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। তবে এখন থেকেই পরের আসরের তোড়জোড় শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি দলগুলো। ড্রাফটের আগেই দল গুছিয়ে ফেলতে শুরু করেছে অংশগ্রহণকারী দলগুলো।

বিপিএলের আসন্ন আসরের জন্য দল গোছানোর কাজ অনেকটাই এগিয়ে নিয়েছে ফ্র্যাঞ্চাইজি দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সেই ধারাবাহিকতায় সরাসরি চুক্তিতে পাকিস্তানের উদীয়মান পেসার মোহাম্মদ হাসনাইনকে দলে টেনেছে তারা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করে বিষয়টি জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

২৩ বছর বয়সী হাসনাইন আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চে অভিজ্ঞতায় বেশ সমৃদ্ধ। ডানহাতি এই পেসারের আন্তর্জাতিক অভিষেক হয়েছে আরও চার বছর আগে ২০১৯ সালে। ওয়ানডে এবং টি-টোয়েন্টি মিলিয়ে পাকিস্তানকে প্রতিনিধিত্ব করেছেন মোট ৩৬ ম্যাচে। তাতে তার উইকেট সংখ্যা ৩৭টি।

চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তানের হয়ে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন হাসনাইন। টি-টোয়েন্টি দলে নেই আরও এক বছর আগে থেকেই। তবে আন্তর্জাতিক ক্রিকেটে জায়গা না মিললেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন হাসনাইন।

পাকিস্তান সুপার লিগ ছাড়াও তিনি খেলেছেন বিগ ব্যাশ, দ্য হান্ড্রেড, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ এবং লঙ্কা প্রিমিয়ার লিগে। দেশের বাইরে এসব লিগে প্রতিভার স্বাক্ষর রেখেছেন তরুণ এই তারকা।

হাসনাইন ছাড়াও সরাসরি চুক্তিতে পাকিস্তানের মোহাম্মদ হারিস এবং আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরানকে দলে টেনেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এছাড়া অলরাউন্ডার জিয়াউর রহমান এবং স্পিনার নিহাদুজ্জামানকে রিটেইন করেছে দলটা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন