হোম রাজনীতি আবারও করজোড়ে ক্ষমা চাইলেন শামীম ওসমান

আবারও করজোড়ে ক্ষমা চাইলেন শামীম ওসমান

কর্তৃক Editor
০ মন্তব্য 47 ভিউজ

রাজনীতি ডেস্ক:

আবারও করজোড়ে ক্ষমা চাইলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। এবার স্বপরিবারে ওমরাহ পালন করতে সৌদি আরব যাওয়ার আগে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জবাসীর কাছে ক্ষমা চান তিনি।

ওমরাহ পালনের উদ্দেশ্যে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইটে যাত্রা করবেন তিনি।

মঙ্গলবার বিকেলে নগরীর মাসদাইর সিটি কবরস্থানে বাবা মায়ের কবর জিয়ারত শেষে উত্তর চাষাঢ়া জামে মসজিদে আসরের নামাজ আদায় করে শামীম ওসমান সাংবাদিকদের ওমরাহ পালন করতে যাওয়ার কথা জানান।

এসময় তিনি নিজের কোন ভুল ত্রুটি হয়ে থাকলে নারায়ণগঞ্জবাসীর কাছে জোড় হাতে ক্ষমা ও দোয়া চান।

শামীম ওসমান বলেন, ‘ওমরাহ হজে যাওয়ার আগে একটাই ম্যাসেজ আছে। আল্লাহর ঘরে যাচ্ছি। সবার জন্য দোয়া করবো। শুধু নারায়ণগঞ্জবাসী না, সারা দেশবাসীর জন্য দোয়া করবো। একটা কথাই বলতে চাই, মানুষ কে কখন মারা যাবে কেউ জানে না। নিজের অজান্তে যদি কোন ভুল ত্রুটি করে থাকি তাহলে আল্লাহর ওয়াস্তে সবাই আমাকে মাফ করে দিবেন।’

ওমরাহ পালনের পর যদি আল্লাহ বাঁচিয়ে রাখেন, তবে দেশে ফিরে এসে নারায়ণগঞ্জের উন্নয়নে নতুন প্রকল্পের কাজে মনোনিবেশ করবেন বলেও জানান তিনি।

সংসদ সদস্য শামীম ওসমানের বাবা মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ভাষা সৈনিক এ কে এম সামসুজ্জোহার ৩৭ তম মৃত্যুবার্ষিকী স্মরণে প্রতি বছরের মতো চাষাঢ়া জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রয়াত এই আওয়ামী লীগ নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, গণ পরিষদের সদস্য ও স্বাধীনতা পরবর্তী জাতীয় সংসদ সদস্যও ছিলেন।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে ওমরাহ থেকে ফিরে মাদক নির্মূলে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করার সময় নিজের অজান্তে সর্বসাধারণের কাছে হাত জোড় করে ক্ষমা চান শামীম ওসমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন