হোম খেলাধুলা আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই: জালাল ইউনুস

আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই: জালাল ইউনুস

কর্তৃক Editor
০ মন্তব্য 29 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

আইপিএল থেকে পেসার মোস্তাফিজুর রহমানের শেখার কিছু নেই। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুস। আজ বুধবার (১৭ এপ্রিল) বিসিবিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

জালাল ইউনুস বলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে মোস্তাফিজুর রহমানের শেখার কিছু নেই। ওর ফিটনেস ঠিক রাখতে ঝুঁকি নেয়া হবে না। আগামী ২ মে ঢাকায় মোস্তাফিজ ফিরবেন বলে জানান তিনি।

গুঞ্জন ছিল, চেন্নাইয়ের হয়ে পুরো আসর না খেলেই দেশে ফিরতে হবে মোস্তাফিজকে। তবে একদিন বাড়ানো হয়েছে তার ছাড়পত্রের (এনওসি) মেয়াদ। ১ মে চেন্নাইয়ের হয়ে নিজের শেষ ম্যাচ খেলেই দেশে ফিরবেন তিনি। ৩ মে থেকে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ শুরু।

এ বিষয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, মোস্তাফিজ যেহেতু টি-টোয়েন্টি খেলছে, তাই তার আলাদা করে ক্যাম্পে প্রস্তুতির কিছু নেই। ওকে দেয়া ছুটির মেয়াদ শেষ করেই দেশে ফিরবে।

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে অনুষ্ঠিত হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সূচি অনুসারে চট্টগ্রামে হবে প্রথম তিন ম্যাচ, বাকি দুটি ঢাকায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

এর আগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) বিসিবি পরিচালক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেছিলেন, মোস্তাফিজুর রহমানের জন্য আসন্ন জিম্বাবুয়ে সিরিজের পরিবর্তে চলমান আইপিএল খেলা চালিয়ে যাওয়াটা বেশি ভালো হবে। তার মতে, আইপিএল মঞ্চ মোস্তাফিজের দক্ষতা বাড়াবে। এতে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে উপকৃত হতে পারে বাংলাদেশ।

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ‘দ্য ফিজ’। এখন পর্যন্ত ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে উইকেট শিকারির তালিকার যৌথভাবে দ্বিতীয়স্থানে আছেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন