হোম অন্যান্যসারাদেশ হরতালের সমর্থনে পুরান ঢাকায় জবি ছাত্রদলের মিছিল

তানভীর আনজুম, জবি প্রতিনিধি:

সরকার পতনের লক্ষ্যে ২৮ অক্টোবর বিএনপির মহা-সমাবেশে পুলিশের হামলার প্রতিবাদে ডাকা হরতালের সমর্থনে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

রোববার (২৯ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর পুরান ঢাকায় এ মিছিল করে তারা। মিছিলে নেতৃত্ব দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লা।

এ সময় আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মেহেদী হাসান হিমেল, যুগ্ম সম্পাদক সুমন সর্দার, জাফর আহম্মেদ, মিল্লাত পাটোয়ারী, কাওসার হোসেন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জানান তুহিন, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম পরাগ, আরিফুল ইসলাম আরিফ, মেহেদী হাসান অর্নব, জাহিদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক নাইমুর, রাকিব, সালমান, মামুন, মাসফিক, সম্পাদক আইমান, রবিন, শাওন, মিরাজ, সিয়াম, সদস্য আফনান, শিহাবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ বিষয়ে শাখা ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, আওয়ামী সরকার গণতন্ত্রকামী জনতাকে মোকাবিলা করতে ভয় পেয়ে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা বর্বর হামলা চালিয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল বলতে চায় এসব হামলা মামলা গ্রেফতার করে এই ফ্যাসিস্ট সরকারের শেষ রক্ষা হবে না। আমরা জীবন দিয়ে হলেও এই দেশ এবং জনগণকে রক্ষা করবোই করবো ইনশাআল্লাহ।জনগণের বিজয় সন্নিকটে।

উল্লেখ্য, গতকাল শনিবার ঢাকার কাকরাইল ও নয়াপল্টনে সংঘর্ষের কারণে বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়ে যাওয়ার পর রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা দেয় দলটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন