হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে দুই কেজি ক্রিস্টাল মেথ আইস ও দুই বোতল এলএসডি মাদকসহ এক চোরাকারবারী আটক

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে দুই কেজি ক্রিস্টাল মেথ আইস ও দুই বোতল এলএসডি মাদকসহ এক চোরাকারবারী আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 27 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ১২ কোটি ৮ লাখ টাকা মূল্যের দুই কেজি ভারতীয় মূল্যবান মাদক ক্রিস্টাল মেথ আইস, দুই বোতল এলএসডি ও ৪ বোতল বিদেশী মদসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার ভোরে উপজেলার কাঁকডাঙ্গা সীমান্তের রাজপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক চোরাকারবারীর নাম মোঃ ইমন (২৩)। সে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামের মোঃ আব্দুস সালামের পুত্র।

বিজিবি জানায়, ভারত থেকে অবৈধ পথে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তের রাজপুর এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা বিওপি‘র নায়েব সুবেদার তাহেরের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে দুই কেজি ভারতীয় মূল্যবান মাদক ক্রিস্টাল মেথ আইস, দুই বোতল এলএসডি ও ৪ বোতল মদসহ উক্ত চোরাকারবারীকে আটক করা হয়। আটক চোরকারকারীর উদ্ধৃতি দিয়ে বিজিবি আরো জানায়, জব্দকৃত এসব মাদকের বাজার মূল্য ১২ কোটি ৮ লাখ টাকা।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটক চোরাকারবারীর বিরুদ্ধে এর আগেও কলারোয়া থানায় দুটি মাদক মামলা রয়েছে। তিনি আরো জানান, জব্দকৃত মাদকসহ আটক চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দসহ তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন