হোম বিনোদন শ্রাবন্তীর রাতের পার্টির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক:

টালিপাড়ার ঝলমলে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সবসময় খবরেই থাকেন। এখন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মায়া নগরী মুম্বাইয়ে। কাজের ফাঁকে মুম্বাইয়ে পার্টিতে মজেছেন তিনি। তার সেই নাচের ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে ঘুরছে।

শুক্রবার (৬ অক্টোবর) কলকাতা থেকে মুম্বাইয়ে গেছেন তিনি। সেখানে গিয়ে রাতভর পার্টিতে মজলেন এই নায়িকা। সেই ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

সূত্রের খবর, ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী। কারণ, তার অভিনয় জগতের গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে যাচ্ছেন তিনি। তাই ইতোমধ্যে মাঠে ঘোড়দৌড়ের প্রশিক্ষণ নেয়া শুরু করেছেন।

শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন শ্রাবন্তি। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন। পিরিয়ডিক ফিল্মের জন্য সেই সময়ের ভাষা, কথা বলার ধরণও শিখতে হচ্ছে তাকে।

সূত্রের খবর অনুসারে, মুম্বাইয়ে এক সপ্তাহের কাজ রয়েছে শ্রাবন্তীর। সেই কাজ সেরেই কলকাতায় ফিরছেন তিনি। তবে শহরে ফেরার পরও তার ব্যস্ততা বহাল থাকছে। কারণ, তারপরই আগরতলায় উড়ে যাবেন তিনি।

উল্লেখ্য, শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন