হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে কাভার্ডভ্যানের চাপায় দুই যুবক নিহত, আহত ১

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :

মনিরামপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক আরোহী। বুধবার (১ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস এবং পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। আহত যুবককে উদ্ধারের পর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কিন্তু অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতরা হলেন- খুলনার ডুমুরিযা উপজেলার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) এবং যশোরের কেশবপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের আবদুস সামাদ শেখের ছেলে রুবেল শেখ (২৫)।

আহত যুবক ডুমুরিয়ার নরনিয়া গ্রামের আলী মোড়লের ছেলে রাকিব হাসান। এলাকাবাসী, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার বিকেলে মাসুদ রানা, রুবেল শেখ ও রাকিব হাসান মোটরসাইকেলে করে যশোর যান।

কেনাকাটা শেষে তারা রাত ১১ টার দিকে যশোর থেকে বাড়ি ফিরছিলেন। পথে রাত সাড়ে ১১ টার দিকে মনিরামপুর সরকারি কলেজের উত্তর পাশে এলপিজি পাম্পের কাছে পৌছালে বিপরীত থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন মাসুদ রানা ও রুবেল শেখ। এতে গুরুতর আহত হন রাকিব হাসান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ মরদেহ দুইটি এবং আহত রাকিবকে উদ্ধার করে। আহত রাকিব হাসানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। মনিরামপুর থানার ওসি (সার্বিক) শেখ মনিরুজ্জামান জানান, কেউ অভিযোগ না করায় মরদেহ দুইটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন