হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৩ উদযাপন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৩ উদযাপিত হয়েছে। ফকিরহাট উপজেলা প্রশাসন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও বেতাগা ইউনিয়ন পরিষদের আয়োজনে রবিবার ১৫ অক্টোবর সকালে দিবসটি উদযাপন উপলক্ষে র‍্যালি, হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকালে বর্নাঢ্য একটি র‍্যালি বেতাগা ইউনিয়ন পরিষদ চত্বর হতে শুরু হয়ে বেতাগা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‍্যালিতে আমন্ত্রিত অতিথিবৃন্দ, বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়, বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় সহ পনেরোটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এরপর হাত ধোয়া প্রদর্শনী শেষে বেতাগা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাশ। বেতাগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে ও শিক্ষক মোঃ নাজমুল হুদা’র সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশল অধিদপ্তর এর উপ-সহকারী প্রকৌশলী মো: হাসিবুর রহমান।

এসময় বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দীন কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাস, প্রধান শিক্ষক বিধান কান্তি দাশ, শিক্ষিকা নীলুফার ইয়াসমিন, শিক্ষার্থী বর্নালী বিশ্বাস ও শেখ শাহেদ আহসান প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন