হোম রাজশাহীপাবনা পাবনায় দুই ছাত্র নিহতের ঘটনায় আসামি নাসির গ্রেফতার

পাবনায় দুই ছাত্র নিহতের ঘটনায় আসামি নাসির গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

অনলাইন ডেস্ক:

পাবনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট গুলিতে দুই ছাত্র নিহতের মামলার অন্যতম আসামি নাসির ঢাকায় গ্রেফতার হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) র‍্যাব-৩ এর একটি দল রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। নাসির পাবনা সদর উপজেলার নলদহ গ্রামের মুক্তার ভান্ডারির ছেলে।

দুই ছাত্র হত্যা মামলার প্রধান আসামি সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ খাঁনের অন্যতম সহযোগী হিসেবে নাসির পরিচিত। হত্যা মামলার আট নম্বর আসামি তিনি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার র‍্যাব-১২ পাবনা ক্যাম্প ও র‍্যাব-৩ এর একটি যৌথ দল ঢাকার হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেফতার করে। পরে পাবনায় এনে তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার ভোরে একটি রিভলবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পাবনা মধ্য শহরের আব্দুল হামিদ সড়কের ট্রাফিক মোড় এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আওয়ামী লীগ নেতারা এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন। এতে ঘটনাস্থলেই নিহত হন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র জাহিদুল ইসলাম (১৯) ও সিদ্দিক মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্র মাহবুব হাসান নিলয় (১৪)।

নিহত জাহিদুল ইসলামের বাবা দুলাল উদ্দিন মাস্টার বাদী হয়ে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন