হোম অন্যান্যসারাদেশ নড়াইলে গৃহবধূ তানিয়া বেগমের উপর এসিড নিক্ষেপ মামলা ষড়যন্ত্রমূলক দাবী করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

নড়াইলে গৃহবধূ তানিয়া বেগমের উপর এসিড নিক্ষেপ মামলা ষড়যন্ত্রমূলক দাবী করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

কর্তৃক
০ মন্তব্য 148 ভিউজ

নড়াইল অফিস :
নড়াইলে গৃহবধু তানিয়া বেগমের উপর এসিড নিক্ষেপ ঘটনা ষড়যন্ত্রমূলক দাবী করে আসামী পক্ষের স্বজন ও এলাকাবাসী মানববন্ধন করেছে। ২০ আগস্ট বৃহসপতিবার দুপুরে আদালত সড়কে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন এ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী সদর উপজেলার বাহিরগ্রামের কয়েকশত নারী পুরষের অংশগ্রহনে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন কলোড়া ইউপি চেয়ারম্যান আব্বাস হোসেন, সাবেক চেয়ারম্যান আশিষ কুমার বিশ^াস, মূলিয়া ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারীসহ ভূক্তভোগীদের পরিবারের সদস্যরা।

বক্তারা বলেন. বাহিরগ্রামের তানিয়া বেগমের পিঠে নিজেরা এসিড দিয়ে পুড়িয়ে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য থানায় ৭জনকে আসামী করে মামলা করে। পূর্ব শত্রুতা এবং সুদের টাকা নিয়ে দ্বন্দের কারনে ষড়যন্ত্রমূলক মামলা করেছে বলে, বক্তারা দাবী করেন। অবিলম্বে আসামীদের মুক্তি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার এবং সঠিক তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িতদের শাশিÍ দাবি জানানো হয়।

উলেখ্যূ পাওনা টাকাকে কেন্দ্র করে গত ১৭ আগস্ট রাতে নড়াইল সদরের বাহিরগ্রাম এ গৃহবধূ তানিয়া বেগমের (২৮) ওপর এসিড নিক্ষেপের অভিযোগে ১৮ আগষ্ট সদর থানায় মামলা হয়। বাহিরগ্রামের বিপ্লব,জুয়েল ও অহিদুর রহমান সহ ৭ জনকে আসামী করে মামলা করে তার বোন মিনি বেগম। পুলিশ এ ঘটনায় বিপ্লব,জুয়েল ও অহিদুর রহমান কে গ্রেফতার করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন