হোম খুলনানড়াইল দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যহত থাকবে -নড়াইলে সেনাপ্রধান

নড়াইল অফিস:

রবিবার (১৫ অক্টোবর) দুপুর ২ টায় নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা গ্রামে তার পিতার নামে সদ্য নির্মিত মরহুম অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দিন আহমেদ ১০ শষ্য বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান জেনারেল এস, এম, শফিউদ্দীন আহম্মেদ। এরপর তিনি স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে একটি কৃষ্ণচুড়ার গাছ রোপন করেন। পরে তিনি করফা প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন ও শিশু কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার বিতরন করেন।

স্থানীয় সুধীজনদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে আরো বলেন, ইতিমধ্যে মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় সরকারি করনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন, তাছাড়া একটি মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, একটি কবরস্থান নির্মাণ করা হবে তা ছাড়া পর্যায় ক্রমে এলাকার উন্নয়ন মুলক কর্মকান্ড অব্যাহত থাকবে। সবশেষে তিনি এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সেনাপ্রধানের সংগে তাঁর সহধর্মী পরিবারের অন্যান্য সদস্যরা সহ উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিকাল ৪টায় লক্ষীপাশা মোল্ল্যার মাঠ থেকে হেলিকপ্টারের করে নড়াইল ত্যাগ করেন।

সেনা প্রধান তাঁর বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে। এই এলাকা আমার পূর্ব পুরষের ভিটা, আমি নাড়ির টানে এখানে বারবার ফিরে আসি। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের অনেক সৃতি জড়িয়ে রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন