হোম খুলনাসাতক্ষীরা দেবহাটার ৪০টি ভোটকেন্দ্র পরিদর্শন করলেন ওসি মাহমুদ হোসেন

দেবহাটা প্রতিনিধি:

৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইন-শৃঙ্খলা ব্যবস্থা জোরদারের পাশাপাশি উপজেলার ৪০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে এসব ভোটকেন্দ্র পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই গোলাম আযম সহ পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ৭ জানুয়ারি ভোটগ্রহণকে কেন্দ্র করে যাতে কোন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আইন-শৃঙ্খলা ব্যবস্থা জোরদারের অংশ হিসেবে প্রত্যেকটি ভোটকেন্দ্র পরিদর্শন করছেন ওসি সেখ মাহমুদ হোসেন। পরিদর্শনকালে ভোটকেন্দ্র গুলো তিনি ঘুরে দেখেন এবং নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয় নোট করেন।

ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, ভোটগ্রহণ কালীন কিংবা আগে-পরে যাতে কোন বিশেষ ব্যক্তি বা গোষ্ঠী আইন-শৃঙ্খলা বিঘ্নিত না করতে পারে সেজন্য পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে। উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিশেষ গুরুত্বের সাথে মনিটরিং করা হচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্নে সব ধরনের প্রস্তুতি হাতে নেয়া হয়েছে বলেও আশ্বস্থ করেন ওসি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন