হোম চট্টগ্রামকুমিল্লা তরুণ প্রজন্ম এক নেতার দুঃশাসনের পরিবর্তন চায় –কুমিল্লা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ সর্বস্তরের জণগনের কাছে চির কৃতজ্ঞতা স্বীকার করেন। আজকে শনিবার এক মতবিনিময় সভায় তিনি বলেন, উপজেলার তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের অনুরোধে আমিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলে, সাধারণ মানুষ বর্তমান সরকারের এক নেতার দুঃশাসনের পরিবর্তন চায় জনতার। উপজেলার তৃণমূল আওয়ামী লীগের নেতারা আজও বঞ্চিত-লাঞ্চিত, অবহেলিত। যারা নিজেদের জায়গা-জমি বিক্রি করে দলের র্দুদিনে আওয়ামী লীগের রাজনীতি করেছেন তাঁরা আজ আওয়ামী লীগ জোর করেও করাতে পারছেন না। তারা নিজের দলীয় নেতাদের প্রতিহিংসার শিকার হয়ে পদে পদে মামলা হামলার শিকার হচ্ছেন।

এসময় উপস্থিত হিসাবে বলেন,বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানরা ও আওয়ামী লীগের ও সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর এবং উপজেলার তৃনমূল সাধারণত জনগণ এক দাবি জানান, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ নেতাকর্মীদের অনুরোধে রাখা জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেন।

তারা আরও জানান, তরুণ প্রজন্মের ভোটেরদের কাছে দাবী বদলে দাও,বদলে যাও আধুনিক দেবিদ্বার গড়ার লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী নেতৃত্বে,এই লড়াই লুটপাটের বিরুদ্ধে চাঁদাবাজদের বিরুদ্ধে দুর্নীতির বিরুদ্ধে অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে অবিচল নেত্রীত্বের জন্য স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ এর বিকল্প নেই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন