হোম খুলনাসাতক্ষীরা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হাজার হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে সাতক্ষীরায় কলারোয়া থেকে মনোয়নপত্র সংগ্রহ করলেন উপজেলা চেয়ারম্যান লাল্টু

নিজস্ব প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরায় কলারোয়ায় উৎসব মূখর পরিবেশে হাজার হাজার নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সদস্য আমিনুল ইসলাম লাল্টু। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বেলা ১১ টায় কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার কৃষ্ণা রায় এর কাছ থেকে তিনি এ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

পরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কলারোয়া উপজেলা চত্বর থেকে একটি আনন্দ মিছিল বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারো একই স্থানে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন। এ সময় তিনি দলীয় মনোনয়ন পাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো তালা-কলারোয়া বাসীকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, কলারোয়া উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক মো. আলীমুর রহমান, কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী শাহাজাদা, উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি শেখ জাকির হোসেন, চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ডালিম হোসেন, কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভি.পি মোরশেদসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন