হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কলারোয়ায় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কর্তৃক Editor
০ মন্তব্য 114 ভিউজ

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:

কলারোয়ায় হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন এলাকায় সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে শনিবার (৭ নভেম্বর) সকালে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে শত-শত নারী-পুরুষের অংশগ্রহনে বিক্ষোভ মিছিলিটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ্বাস মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা হিন্দু-বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দীপ রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ধর্মীয় সংগঠনের নেতা নিত্য গোপাল রায়, কেঁড়াগাছি হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রমের সভাপতি অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, ছাত্র ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোপাল ঘোষ বাবু, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সন্তোষ পাল, সদস্য লক্ষণ বিশ্বাস, পৌর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মাস্টার উত্তম কুমার, মহিলা সম্পাদিকা পুতুল রানী শিকদারসহ ধর্মীয় নেতৃবৃন্দ। বক্তারা বলেন ,‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার । বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সা¤প্রদায়িক স¤প্রীতির প্রতীক।

তাই তার কাছে আকুল আবেদন, কুমিল্লার মুরাদনগরের হামলার শিকার হওয়া হিন্দু স¤প্রদায়ের মানুষের উপর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন