হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় বিভিন্ন ইউনিয়নে ’বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ

কলারোয়ায় বিভিন্ন ইউনিয়নে ’বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ

কর্তৃক Editor
০ মন্তব্য 147 ভিউজ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :

সারা দেশের ন্যায় কলারোয়ায় বিভিন্ন ইউনিয়নে ’বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনাদের পুলিশ আপনার পাশে এই প্রত্যয়কে সামনে রেখে শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সহযোগীতায় পৃথক ভাবে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

লাঙ্গলঝাড়া ইউনিয়ন বিট পুলিশিং সমাবেশে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নূরুল ইসলাম। সমাবেশে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউনিয়ন বিট পুলিশিং এর দায়িত্বপ্রাপ্ত অফিসার এসঅই মাহাতাব উদ্দীন, এএসআই নুরুজ্জামান, মাস্টার হাফিজুর রহমান, ইউপি সদস্য কামরুজ্জামান, আনিছুর রহমান, ইউপি সদস্য ফেরদৌস খাতুন, শাহিদা খাতুনসহ অসংখ্য নারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুরুপভাবে, ’নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধি বাংলাদেশ এবং নিরাপদে দেশ গড়ি-নারী নির্যাতন বন্ধ করি এই শ্লোগানে উজ্জীবীত হয়ে উপজেলার জয়নগর, জালালাবাদ, কয়লা, কেঁড়াগাছি, সোনাবাড়িয়া, চন্দনপুর, কেরালকাতা, হেলাতলা, কুশোডাঙ্গা, দেয়াড়া ও যুগিখালী ইউনিয়ন বিট পুলিশিং এর আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, পুলিশিং বিট অফিসারগণসহ বিপুল সংখ্যক নারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন