হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় ডাক্তারসহ আরো ৩ ব্যক্তি করোনায় আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা-৯০

কলারোয়ায় ডাক্তারসহ আরো ৩ ব্যক্তি করোনায় আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা-৯০

কর্তৃক
০ মন্তব্য 80 ভিউজ

কলারোয়া প্রতিনিধি :
কলারোয়ায় ডাক্তারসহ আরো ৩ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯০ জন। এর মধ্যে ৬৫ জন সুস্থ হওয়ায় তাদেরকে সরকারিভাবে করোনামুক্ত ঘোষনা করা হয়েছে। আরো কয়েকজন সুস্থ হওয়ার দ্বারপ্রান্তে রয়েছেন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, শনিবার (১৫ আগস্ট) নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলার চন্দনপুর ইউনিয়নের বয়ারডাঙ্গা গ্রামের শাহারুল ইসলাম(২৯), পৌর সভার তুলশিডাঙ্গা গ্রামের বদরুল আলম(৪০) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মাহাফুজা খাতুন(৪০)। নতুন করে করোনায় আক্রান্ত ৩ ব্যক্তির বাড়িতে শনিবার (১৫আগস্ট) লক ডাউন করা হয়েছে বলে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস (ওসি) জানান।

ইউএইচ এন্ড এফপিও ডাক্তার জিয়াউর রহমান বলেন, নতুন করে ৩ ব্যক্তিসহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হওয়া মোট ৯০ জনের মধ্যে ৬৫ জন করোনামুক্ত হয়েছেন। আর পূর্বেই করোনায় আক্রান্ত ২ ব্যক্তি মৃত্যবরণ করায় বর্তমানে উপজেলায় করোনা পজিটিভ শনাক্ত ২৩ জন বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন । তিনি আরও জানান, আজ (১৫আগস্ট) পর্যন্ত ৬৯৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে তার মধ্যে ৬৬৮ জনের নমুনা রিপোর্ট পাওয়া গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন