হোম ফিচার কালীগঞ্জে সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ রবির হত্যার হুমকিদাতা পরিকল্পনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

‌সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য অধ্যাপক ডঃ আ ফ ম রুহুল হক এমপি . ও সাতক্ষীরা ২ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি কে হত্যার পরিকল্পনাকারী হুমকিদাতা অর্থদাতা কে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কালীগঞ্জে বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

১৪আগস্ট শনিবার বিকাল পাঁচটায় কালিগঞ্জ ফুলতলা মোড় কালিগঞ্জ শ্যামনগর সড়কে রাস্তার পাশে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী এর সভাপতিত্বে ও কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শেখ ইকবাল আলম বাবলুর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী , উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু , কালিগঞ্জ উপজেলা আওলীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ইঞ্জিনিয়ার মেহেদী হাসান সুমন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাবিব শিমুল ,রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোবিন্দ মন্ডল বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নাঈম নোনতা যুবলীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম তুফান ,উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যাত্রা ফেডারেশনের সভাপতি কাজী আবদুর রহমান প্রমূখ । কালিগঞ্জ ফুলতলা মোড়এ ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন ।

মানববন্ধনে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক লীগ ,তরুণ লীগ জাতীয় শ্রমিক লীগ স্বেচ্ছাসেবক লীগ , সহযোগী সংগঠনের ১২ টি ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন