হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছা বাসিকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি :

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন-যশোরের ঝিকরগাছা উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রাজপথের লড়াকু সৈনিক, হাজারো যুবকের হৃদয়ের স্পন্দন মানবিক যুবনেতা আনোয়ার হোসেন। করোনা কালীন সময়ে তিনি মানব সভ্যতার যে অবদান রেখেছেন তা নিঃসন্দেহে স্বর্ণ অক্ষরে লেখা থাকবে।

ঈদ শুভেচ্ছা বার্তায় কেন্দ্রীয় যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন জানান,পবিত্র ঈদ উল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের দিন,পবিত্র এই দিনে সবাইকে নিয়ে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করতে হবে।

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারনে গত বছরের ন্যায় এবার ও মানুষের ঈদ উল ফিতর ঈদের আনন্দ ঘরে বসেই করতে হবে। তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে পবিত্র ঈদ উল ফিতর এর ঈদের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাঁড়িয়ে ঈদ-উল ফিতরের আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলতে হবে। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসার মধুময় জীবন। ঝিকরগাছা উপজেলা বাসিকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন