হোম অন্যান্যসারাদেশ মাওয়া স্পিডবোট দুর্ঘটনায় নলছিটির নাসির সিকদারের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি :

মাওয়া ঘাটে ঘটে যাওয়া স্পিডবোট দুর্ঘটনায় ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের নাসির সিকদার (৪৫) নামে এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ কবির হোসেন জানান রমজান উপলক্ষ্যে এস এম নাসির উদ্দিন সিকদার ঢাকা থেকে গ্রামের বাড়ির লোকজনের সাথে দেখা করতে আসতে ছিলেন।

ঘাট থেকে স্পিড বোর্ডে নদী পাড় হওয়ার সময় পিলারের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। এবং নাসির সিকদারসহ ২৬ জন মৃত্যু বরণ করেন। নাসির সিকদারের মরদেহ গ্রামের বাড়িতে আনার জন্য তিনি এবং পার্শ্ববর্তী ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ সিরাজুল ইসলাম সেলিম সহ মাওয়া ঘাটে যাচ্ছেন। মৃত এস এম নাসির উদ্দিন সিকদার মোল্লারহাট ইউনিয়নের রাজাবাড়িয়া গ্রামের আবদুল কুদ্দুস সিকদার’র ছেলে।

তার মৃত্যুতে ঝালকাঠি-২ আসনের সাংসদ আলহাজ্ব আমির হোসেন আমু, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ সিদ্দিকুর রহমান,মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন হাওলাদার, নাচনমহল ইউনিয়নের চেয়ারম্যান মোহম্মদ সিরাজুল ইসলাম সেলিম, মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী একেএম মাহবুবুর সেন্টুসহ বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন