হোম অন্যান্যসারাদেশ ডুমুরিয়ার ইউএনও, এডিসি হিসেবে রংপুরে যোগদার করলেন আজ

ডুমুরিয়ার ইউএনও, এডিসি হিসেবে রংপুরে যোগদার করলেন আজ

কর্তৃক Editor
০ মন্তব্য 92 ভিউজ

খুলনা অফিস :

সুনামের সাথে আড়াই বছর অতিবাহি করা খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম পদোন্নতি নিয়ে বিভাগীয় শহর রংপুরে আজ মঙ্গলবার সকালে তিনি অনুষ্ঠানিক ভাবে নতুন কর্মস্থলে যোগদান করলেন।
বিভাগীয় শহর রংপুরে মোছাঃ শাহনাজ বেগম এডিসি হিসেবে নতুন কর্মস্থলে আনুষ্ঠানিক যোগদানের সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, উপ-পরিচালক (উপসচিব) স্থানীয় সরকার সৈয়েদ ফরহাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসাঃ শুকরিয়া পারভিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আরাফাত রহমান। এ সময় রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন বলে একটি নির্ভারযোগ্য সূত্র থেকে জানা গেছে।

উল্লেখ, গত আড়াই বছর মোছাঃ শাহনাজ বেগম ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সু-নামের সাথে দ্বায়িত্ব পালন করে গেছেন। তার উল্লেখযোগ্য কজের মধ্যে ছিলো, সব দপ্তরের কর্মকর্তাদের সমন্বয়ে সরকারি সকল উন্নয়ন প্রকল্প গুলো সঠিক ভাবে বাস্তবায় করা। স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সুশিল সমাজের মানুষের সহযোগীতা নিয়ে তৃণমূলে দরিদ্র ও সাধারণ মানুষের মাঝে সকল প্রকার সেবা পৌছে দেয়া। বিশেষ করে করোনা কালীন ও প্রকৃতিক দুর্যোগ মোকাবেলা এবং অতিদরিদ্রদের সেবায় তিনি এ উপজেলায় এক অনন্য দৃষ্টান্ত রেখে গেছেন। যা ডুমুরিয়ার সকল শ্রেণীপেশার মানুষ স্বরণ রাখবে।
এক প্রতিক্রিয়ায় মোছাঃ শাহনাজ বেগম বলেন, আমি ডুমুুরিয়া সকল শ্রেণী পেশার মানুষের কাছে সকল সহযোগীতা পেয়েছি। বিশেষ করে ডুমুরিয়া সাংবাদিকদের কাছে আমি কৃতজ্ঞ। ডুমুরিয়ার কথা আমার সারা জীবণ মনে থাকবে। অবশেষে তিনি সকলের কাছে দোয়া চাইলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন