হোম অন্যান্যসারাদেশ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে সূস্থ্যতা কামনায় মণিরামপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে সূস্থ্যতা কামনায় মণিরামপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 90 ভিউজ

 মণিরামপুর( যশোর)প্রতিনিধি:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এলজিআরডি মন্ত্রনালয়ের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যসহ তার সহধর্মিনী ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন আছেন।

প্রতিমন্ত্রীসহ তার পরিবারের সদস্যদের সূস্থ্যতা কামনায় শনিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের যৌথ উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে এ দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, তরুন আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ। আলোচনাসভা শেষে প্রতিমন্ত্রীসহ তার পরিবারের সূস্থ্যতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন