হোম অন্যান্যসারাদেশ মাগুরার শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা প্রদান

মাগুরার শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা প্রদান

কর্তৃক Editor
০ মন্তব্য 78 ভিউজ

মাগুরা অফিস:

মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু।

আজ শনিবার সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংগঠনের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ কামরুল হাসান। বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা রেজাউর রহমান, মুক্তিযোদ্ধা ও কবি পরেশ কান্তি সাহা, সংগঠনের উপদেষ্টা কাউন্সিলর সাকিব হাসান তুহিন, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি ও সদস্য ইবনে জোবায়ের রাজিব প্রমুখ। পরে সংগঠনের কর্মকর্তা ও অতিথিরা মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

প্রসঙ্গত, আলোকিত পৃথিবী গড়ার প্রত্যয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোক বিন্দু’ জেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন-রক্ত দান কর্মসূচী, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা, ধর্মীয় উৎসবে সুবিধা বঞ্চিত শিশুদের পোশাক ও খাদ্য বিতরণ, মাদক থেকে কিশোরদের দূরে রাখতে শরীরচর্চা, ভালো কাজে উৎসাহ প্রদান এবং খেলাধূলার আয়োজনসহ নানা কাজ করে থাকে। ২০১৫ সালে যাত্রা শুরু হওয়া এ সংগঠনের নানামুখী সামাজিক কর্মকান্ড ইতিমধ্যে এলাকায় ও সুধীজন মহলে প্রশংসিত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন