হোম অন্যান্যসারাদেশ মনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া-মিলাদ

মনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া-মিলাদ

কর্তৃক
০ মন্তব্য 123 ভিউজ

মনপুরা (ভোলা) প্রতিনিধি :

ভোলার মনপুরায় এমপি জ্যাকবের পিতা সাবেক চরফ্যাসন-মনপুরা আসনের সাংসদ অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যারের ২৮ তম মৃত্যু বার্ষিকী অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা আ’লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পরে বাদ জুহুর হাজিরহাট মার্কাজ জামে মসজিদে সাবেক সংসদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অুনষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাজিরহাট মার্কাস জামে মসজিদের ইমাম মুফতি মাও. মোঃ ইউসুফ।

আলোচনা সভায় ছাত্রলীগ সম্পাদক সুমন ফরাজীর সঞ্চালনায় আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক, যুগ্ন সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, আ’লীগ যুগ্ন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, সহসভাপতি নিজামউদ্দিন হাওলাদার সহ অন্যান্যরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন