হোম জাতীয় মণিরামপুরে সাহিত্য আড্ডায় ৩টি নতুন বইয়ের মোড়ক উন্মোচন

মণিরামপুরে সাহিত্য আড্ডায় ৩টি নতুন বইয়ের মোড়ক উন্মোচন

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি:

মণিরামপুরে ৩টি নতুন বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় মণিরামপুর প্রেসক্লাব হলরুমে সাহিত্য পরিষদের ২৯ তম মাসিক সাহিত্য আড্ডায় ২টি কাব্য ও ১টি গল্পগ্রন্থের মাড়ক উন্মোচন করা হয়। সাহিত্য পরিষদের সভাপতি কবি হোসাইন নজরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন ও বিশেষ অতিথি হিসেবে প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন বক্তব্য রাখেন ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক কবি অশোক কুমার বিশ্বাসের সঞ্চালনায় সাহিত্য আড্ডায় স্বরচিত কবিতা পাঠে অংশ নেন কবি মোঃ হোসেন আলী, মোঃ মশিউর রহমান খান, সৌমিত্র বিশ্বাস, মলয় বিশ্বাস, মোঃ আতিয়ার রহমান, মোঃ আব্দুল কাদের, মোঃ কওছার আলী গোলদার, টিএম সায়ফুল আলম, শহিদুজ্জামান মিলন, গাজী শহিদুল ইসলাম, ডাঃ মোকাররম হোসেন, শফিক শিমু, এ্যাড. মাহমুদা খানম, কৃষ্ণপদ মল্লিক, কে, এম শহীদুল ইসলাম, শাহরিয়ার সোহেল ও শিশু কবি ফারদিন শাহরিয়ার। গান পরিবেশন করেন কবি শহীদ খান, গাজী শহিদুল ইসলাম এবং নাটকের অংশ বিশেষ উপস্থাপন করেন নাট্যকার অশোক কুমার বিশ্বাস।

দ্বিতীয় পর্বে কবি হোসাইন নজরুল হক-এর কাব্যগ্রন্থ ‘ভাব প্রেম পদাবলী’, কবি শফিক শিমু’র গল্পগ্রন্থ ‘পান্তা ইলিশের গল্প’ এবং কবি অশোক কুমার বিশ্বাস-এর কাব্যগ্রন্থ ‘নৈসর্গিক ও মানুষ’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এসময় অনুভূতি ব্যক্ত করে মূল্যায়ন বক্তব্য রাখেন বিশিষ্ট গবেষক ও কবি মুহা: আবুল কালাম আজাদ ও ডাঃ মোকাররম হোসেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন