হোম জাতীয় খুলনায় চাচাতো ভাইকে গুমের হুমকি পুলিশ সহোদরদের

খুলনায় চাচাতো ভাইকে গুমের হুমকি পুলিশ সহোদরদের

কর্তৃক
০ মন্তব্য 92 ভিউজ

খুলনা অফিস:

জেলার তেরখাদা উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় বসতভিটা জবর দখলে চাচাতো ভাইকে গুম করে ফেলার হুমকি দিচ্ছে সহোদর তিন পুলিশ সদস্য। ফলে পূর্ব পুরুষের বসতভিটায় স্ত্রী ও তিন কণ্যা সন্তান নিয়ে বসবাসে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন দিনমজুর আব্দুল মান্নান শেখ।

গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি। লিখিত বক্তব্যে তিনি বলেন, সহোদর এই তিন ভাই পুলিশে চাকুরির সুবাদে এলাকায় ব্যাপক প্রভাব বিস্তার করে। সম্প্রতি আমার বসতভিটা জবর দখলের পায়তারা দিচ্ছে তারা। বসতভিটা ৪০৫নং দাগের সম্পত্তি রেকর্ড করে নিতে পায়তারা চালাচ্ছে মৃত আব্দুল আজিজ শেখের ছেলে এএসআই নাসির শেখ, কনস্টেবল মনির শেখ ও এএসআই জাবেদ শেখ। এরা তিনজন আপন ভাই।

বসতভিটা ছেড়ে না দিলে ওরা পুলিশ তিন ভাই তাকে গুম করে ফেলার হুমকি দিচ্ছে। জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। ছুটিতে ফিরে তার বাড়ীতে বিভিন্ন সময়ে ভাঙচুর করে তারা।ইতোমধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে, স্থানীয় সংসদ সদস্য, পুলিশ সদর দপ্তর, রেঞ্জ ডিআইডি, জেলা পুলিশ সুপার ও তেরখাদা থানায় একাধিকবার লিখিত অভিযোগ করলেও সুফল পাননি তিনি। তারপক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মেঝ মেয়ে মোছাঃ কানিজ ফাতেমা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন