হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে জমিজমা নিয়ে প্রতিপক্ষের দার কোঁপে গুরুতর জখমী মামুনের অবস্থা আশাংকাজনক, থানায় মামলা আটক-১

আশাশুনিতে জমিজমা নিয়ে প্রতিপক্ষের দার কোঁপে গুরুতর জখমী মামুনের অবস্থা আশাংকাজনক, থানায় মামলা আটক-১

কর্তৃক
০ মন্তব্য 125 ভিউজ

 

আশাশুনি প্রতিনিধিঃ

আশাশুনির পল্লীতে জমিজমা কেন্দ্রিক বিরোধে প্রতিপক্ষের দায়ের কোঁপে মামুন নামে একজন গুরুতর জখম হয়েছে। জখমীর অবস্থা আশাংকাজনক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। মামলা সুত্রে জানাগেছে, উপজেলার শোভনালী ইউনিয়নের কাটাখালী গ্রামের মৃত. জুম্মান আলী সরদারের পুত্র আমিরুল ইসলামের সাথে পাশর্^বর্তী ইয়াছিন আলি সরদারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে একই গ্রামের ইয়াছিন আলী তার প্রতিপক্ষ আমিরুলের পরিবারের সদস্যদের খুন জখম করার ষড়যন্ত্র ও হুমকি দিয়ে আসছিল।

রবিবার সকালে আমিরুলের পুত্র আব্দুল্লাহ আল মামুন যখন নিজেদের মৎস্য ঘেরে আটন ঝাড়ছিল, তখন প্রতিপক্ষ ইয়াছিন আলী ধারালো দা হাতে নিয়ে আচমকা ওই মৎস্য ঘেরে অবৈধভাবে প্রবেশ করে ঘুনি ঝাড়তে বাঁধা দেয় এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াছিন আলী ক্ষিপ্ত হয়ে তার থাকা ধারালো দা দিয়ে মামুনের হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

মামুন মাটিতে পড়ে গিয়ে ডাক চিৎকার দিলে তার পিতাসহ আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসতে থাকলে পাশে থাকা ইট দিয়ে ইয়াছিন আলী মামুনের মাথায় আবারও আঘাত করে জীবন নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এরপর সাথে সাথে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে থেকে রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় মামুনকে আশাংকা জনক অবস্থায় উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামুনের পিতা আমিরুল বাদী হয়ে আশাশুনি থানায় ১৮(০৮)২০নং একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়ের পর আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী ইয়াছিন আলীকে গ্রেফতার করে। গতকাল আসামীকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা তুলে নিতে আসামীর পরিবারের সদস্যরা বাদী আমিরুল ইসলামসহ তার পরিবারের সদস্যদের হত্যার হুমকী দিচ্ছে বলে জানিয়েন বাদী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন