হোম অন্যান্যসারাদেশ বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন কারোনা পজিটিভ শনাক্ত

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন কারোনা পজিটিভ শনাক্ত

কর্তৃক
০ মন্তব্য 86 ভিউজ

মোহাম্মাদ আলী মোহন, মোল্লাহাট (বাগেরহাট) :
বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মিসবাহ রায়হান করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন দুজন সহ মোল্লাহাটে এ পর্যন্ত মোট ৬৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ০১ জন। নতুন সুস্থ হয়েছে ০৪ জন,মোট সুস্থ ৪৪ জন। নতুন সুস্থ হয়েছে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস,সিনিয়র স্টাফ নার্স অপর্না রায় ও চয়নিকা এবং কামারগ্রামের মোতালেব হোসেন। মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডাঃ জব্বার ফারুকী বিষয়টি নিশ্চিত করেন।

মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন করোনার শুরু থেকেই মোল্লাহাটকে করোনার ক্ষতিকর প্রভাব থেকে মুক্ত রাখতে সরকারী নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি নিজ উদ্যোগে ব্যাপক সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন। করোনা পরিস্থিতিতে প্রতিটি ইউনিয়নে সরকারী সহায়তা এবং বাগেরহাট-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এঁর নিজস্ব অর্থায়নে প্রদত্ত বিভিন্ন সহায়তা বিতরণ তদারকি করেন এবং স্বাস্থ্য বিধি যারা মেনে চলেনা তাদেরকে ভ্রাম্যমান আদালতের আওতায় জরিমানা করেন।

তাঁর এ ঝুকিপূর্ন দায়িত্ব পালনে কখনো হাল ছাড়তে দেখা যায়নী, করোনা যুদ্ধা হিসাবে অক্লান্ত পরিশ্রমী ইউএনও’র ব্যাপারে অনেকে মন্তব্য করেছেন একজন মহিলা নির্বাহী অফিসার হয়ে ও তাঁর সাহসী কার্যক্রমগুলো অনেক পুরুষ অফিসারকে হার মানায়। ঈদুল আযহার পরপর কিছুটা অসুস্থ হওয়ায় তিনি সহ পরিবারের সকলে করোনা টেস্ট করেন। গত সপ্তাহে তাঁর একমাত্র শিশু কন্যা(৫) করোনা পজিটিভ শনাক্ত হয়। এতে সন্দেহ হয় এবং পুনরায় নমুনা দেন। আজ খুমেক পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্টে ইউএনও মাফ্ফারা তাসনীন করোনা পজিটিভ শনাক্ত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন