হোম অন্যান্যসারাদেশ কোভিড-১৯ উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আবারও এক নারীসহ দু’জনের মৃত্যু

কোভিড-১৯ উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আবারও এক নারীসহ দু’জনের মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 134 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

কোভিড-১৯ উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আবারও এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিন ঘন্টার ব্যবধানে তারা মারা যান। মৃত ব্যক্তিরা হলেন, যশোর জেলার শার্শা উপজেলার বাগআচড়া গ্রামের আব্দুস সামাদের স্ত্রী আমেনা বেগম (৫৫) ও খুলনা জেলার পাইকগাছা উপজেলার টাকীপাড়া গ্রামের রমেশ দত্তের ছেলে নিখিল দত্ত (৬৫)।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড-১৯ উপসর্গ নিয়ে গত ১১ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন যশোরের বাগআচড়া গ্রামের আমেনা বেগম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তিনি মারা যান।

এদিকে, শ্বাসকষ্ট ও নিমোনিয়া নিয়ে গত ২ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন খুলনার পাইকগাছা উপজেলার টাকীপাড়া গ্রামের নিখিল দত্ত। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। মৃত দুই ব্যক্তিরই ভর্তি হওয়ার পর পরই নমুনা সংগ্রহ করা হলেও এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি। তিনি আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

এনিয়ে, সাতক্ষীরায় কোভিড-১৯ উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৬৬ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৭ জন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন