হোম খুলনাঝিনাইদহ ঝিনাইদহের শৈলকুপাতে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাংচুরের অভিযোগ

ঝিনাইদহের শৈলকুপাতে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাংচুরের অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহের শৈলকুপাতে আওয়ামী লীগ নেতার বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। শনিবার (২৬ অক্টোবর) রাতে টাকা চাওয়াকে কেন্দ্র করে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমানের বাড়িসহ তার সমর্থকদের ১০-১৫টি বাড়িতে হামলার ঘটনা ঘটে।

স্থাণীয়রা জানান, রিয়াদ নামে আব্দুল বারী মোল্লা’র একজন সমর্থকের কাছে মতিয়ার রহমানের ছেলে টাকা পাই। ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে গত রাতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরবর্তীতে বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

মতিয়ার রহমানের মেয়ে মোছঃ মিনা খাতুন জানান, বাড়ির সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলাম। এসময় আব্দুল বারী মোল্লা’র ৫০-৬০ জন সমর্থক মিলে আমাদের বাড়িসহ আরও ১০-১৫টি বাড়িতে হামলা করে। সেময় আমাদের বাড়ির মেইন গেট দিয়ে বাড়ির মধ্যে ঢুকার চেষ্টা করে। অনেক চেষ্টার পর মেইন গেট খুলতে না পেরে বাড়ির পেছন দিক দিয়ে বাড়ির মধ্যে ঢোকে। বাড়িতে ঢুকে দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে ঘরের মধ্যে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে, ঘরে থাকা আলমারীর তালা ভেঙে নগদ টাকা ও স্বার্ণলঙ্কার লুট করে নিয়ে যায়। এসময় বাড়ির মহিলারা বাঁধা দিতে গেলে তাদেরকেও মারধর করা হয়।

আব্দুল বারী মোল্লা জানান, রিয়াদ নামে আমার একজন সমর্থকের কাছে মতিয়ারের ছেলেরা কিছু টাকা পাই। ওই লোক গতকাল সন্ধায় ওদের বাড়ির সামনে দিয়ে আসছিল। এসময় তার কাছে পাওনা টাকা চাই। তখন সে বলে এই মুহুর্তে আমার কাছে টাকা নেই, পরে এসে দিয়ে যাবো। কিন্তু তারা তার কথা না শুনে তাকে মারধর করে। একপর্যায়ে তার মারধরের খবর শুনে আমার লোকজন ওখানে পৌছালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। বাড়িতে হামলার ঘটনা ঘটতে পারে এটা আমার জানা নেই, কারণ আমি গ্রামে থাকি না।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুম খাঁন বলেন, এখনো পর্যন্ত এমন কোন অভিযোগ পাওয়া যায়নি। যদি কেউ অভিযোগ দেয় তাহলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন