হোম জাতীয় ডিসপ্লে বোর্ডে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’: ব্যবস্থা নিচ্ছে রেল কর্তৃপক্ষ

ডিসপ্লে বোর্ডে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’: ব্যবস্থা নিচ্ছে রেল কর্তৃপক্ষ

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

জাতীয় ডেস্ক:

ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনের প্রবেশমুখে ডিসপ্লে বোর্ডে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ‘ স্লোগান প্রদর্শনের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। রোববার (২৭ অক্টোবর) রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম সিদ্দিকী প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ঘটনায় বৈদ্যুতিক বিভাগের দায়িত্বরত ইনচার্জকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা তদন্তে বিভাগীয় পরিবহন কর্মকর্তাকে আহবায়ক করে ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে দুই দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া ঘটনাস্থলে কর্মরত রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্যকে দায়িত্বে অবহেলার কারণে ভৈরবে বদলি করেছে কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ডিসপ্লে বোর্ডের লেখা পরিবর্তনের সাথে জড়িত সন্দেহে তিন ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। এ বিষয়ে রেলওয়ে পুলিশ একটি মামলা দায়েরও করেছে।

এর আগে, শনিবার ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনের যে গেট দিয়ে টিকিটধারী সব যাত্রী প্ল্যাটফর্মে ঢোকেন, সেই গেটের ওপরে থাকা ডিজিটাল স্ক্রিনে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখা প্রদর্শিত হয়। বিষয়টি সবার নজরে এলে তৈরি হয় চাঞ্চল্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন