হোম খুলনানড়াইল নড়াইলে বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত ২, বিপুল দেশী অস্ত্রসহ সেনাবাহিনীর হাতে আটক-৪

নড়াইলে বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত ২, বিপুল দেশী অস্ত্রসহ সেনাবাহিনীর হাতে আটক-৪

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের কালিয়ায় বিএনপির নেতৃত্ব নিয়ে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে সেনাবাহিনী অভিযান চালিয়ে বিপুল দেশীয় অস্ত্রসস্ত্র সহ ৪ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেন্দারচর গ্রামে উপজেলা বি এনপির সদস্যসচীব ওয়াহিদুজ্জামান মিলুর সাথে সীতারামপুর চর গ্রামের বি এনপি নেতা শেখ রবিউল ইসলামের দীর্ঘদিনের কোন্দল বিরাজমান। সম্প্রতি থানা ও পৌর বি এনপি সম্মেলন তারিখ ঘোষনা হওয়ায় সভাপতি প্রার্থী সরদার আনোয়ার হোসেন এবং পৌর বিএনপি সেক্রেটারী প্রার্থী সেলিম রেজা ইউসুফের উপর ক্ষিপ্ত হয় ওয়াহিদুজ্জামান পক্ষীয় লোকেরা।
বুধবার(০৩) রাতে বেন্দারচর তেমাথায় কালিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও সাবেক পৌর যুবদলের সেক্রেটারী ইকরাম রেজা কে মারধোর করে প্রতিপক্ষের লোকেরা। প্রতিশোধ নিতে ইকরামের লোকেরা মোজাহিদ(২৬) নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনার পরপরই উভয়পক্ষ মারামারিতে লিপ্ত হবার প্রস্তুতি নিচ্ছিল। এসময় সেনাবাহিনী ছোটকালিয়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করে। আটককৃতরা হলো বেন্দারচর গ্রামের মো.সুমন শেখ(২২),মো.নাহিদ শেখ(১৯),মো.ওয়ালিদ শেখ(২৭) ও মো.বুলু শেখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন