হোম খেলাধুলা চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে সঠিক পরিকল্পনা থাকলে দলে ফিরতে চান তামিম

চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে সঠিক পরিকল্পনা থাকলে দলে ফিরতে চান তামিম

কর্তৃক Editor
০ মন্তব্য 6 ভিউজ

খেলাধূলা ডেস্ক:

দেশসেরা ওপেনার তামিম ইকবাল সবশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর। নিউজিল্যান্ডের বিপক্ষে সেই ম্যাচের পর আর দেশের জার্সি গায়ে জড়াননি বাংলাদেশের সর্বকালের সেরা এই ওপেনার। ঘরোয়া লিগ খেললেও জাতীয় দলে তামিমের ভবিষ্যৎ কী তা নিয়ে লম্বা সময় ধরে চলছে আলোচনা। দলে ফেরার বিষয়ে নতুন বার্তা দিলেন এই তারকা ক্রিকেটার।

রোববার ২৯ সেপ্টেম্বর ‘স্পোটস্টার’ নামে একটি ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যমকে দেয়া একান্ত সাক্ষাৎকারে নিজের ফেরা প্রসঙ্গে তামিম বলেন যৌক্তিক কারণ থাকলে দলে ফিরতে চান তামিম। দরকার যথাযথ পরিকল্পনা।

তামিম ইকবাল বলেন, আমি যেভাবে শেষ করেছি, তাতে আমি মোটেও সন্তুষ্ট নয়। তাই আমার জন্য দলে ফিরে খেলার জন্য একটা কারণ দরকার। আমি এমন মানুষ নই যে এই পরিস্থিতিতে আসলাম আর ৪-৫ টা ম্যাচ খেললাম।

দলের সবাই যদি তামিম ইকবালকে চান এবং নির্দিষ্ট লক্ষ্য নিয়ে যদি দল আগায় তবে দেশের জার্সিতে ফিরতে চান এই ড্যাশিং ওপেনার। দলে সিনিয়র, জুনিয়র সবার সাপোর্ট চান তামিম। তিনি বলেন, সবাই বলছে আমি যাতে ফিরে আসি, তারা আমাকে চায়। তবে, আমি যদি ৪-৫টি ম্যাচের জন্য আসি, সেটা কি বাংলাদেশ দলকে সাহায্য করবে? যদি একটা সঠিক পরিকল্পনা থাকে যে তারা আসলে কি অর্জন করতে চায়, তাহলে হয়তো আমি বিষয়টি নিয়ে ভেবে দেখব এবং আমরা পরবর্তীতে কথা বলতে পারি।

বিসিবি মানে তামিমের কাছে এখন দলের ক্রিকেটাররা। ক্যাপ্টেন ও বাকি ক্রিকেটাররা যদি মনে করেন চ্যাম্পিয়ন্স ট্রফিতে বড় কিছু অর্জন করতে তামিমকে দরকার তবেই দলে ফিরতে চান তামিম নয়তো জাতীয় দলে তার অধ্যায় শেষ! অবশ্য তামিমের বিষয়ে নিশ্চিত করে কিছু না জানালেও তাকে হয় মাঠে নাহয় বোর্ডের কোনো দায়িত্বে দেখতে চান বিসিবি সভাপতি ফারুক আহমেদ। এখন দেখার বিষয়মাঠ না বোর্ড, তামিমের পরবর্তী গন্তব্য কোথায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন