হোম জাতীয় সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

জাতীয় ডেস্ক:

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় সাবেক এই মন্ত্রীকে সুনামগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ফারহান সাদিক শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাশুক আলম।

জানা যায়, বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের ওপর হামলা ও সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রীকে আদালতে হাজির করা হলে দুইপক্ষের শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এম এ মান্নানের পক্ষে আইনজীবী শফিকুল ইসলাম বলেন, আমরা আদালতকে বুঝানোর চেষ্টা করেছি ওনার শারিরীক অবস্থা ভালো না। আদালত সবকিছু বিবেচনা করে তাকে কারাগারে পাঠান।

বাদীপক্ষের আইনজীবী মাশুক আলম বলেন, এম এ মান্নানসহ আওয়ামী লীগ নেতাদের নির্দেশে ছাত্রসহ আইনজীবীদের ওপরও পুলিশ হামলা করে। আজ যেহেতু দ্রুত বিচার আদালত বসেনি তাই এম এ মান্নানকে কারাগারে প্রেরণ করেন আদালত।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে জেলার শান্তিগঞ্জের হিজল খরচ বাড়ি থেকে গোয়েন্দা পুলিশ ও জেলা পুলিশ অভিযান পরিচালনা করে এম এ মান্নানকে গ্রেপ্তার করে।

ছাত্র-জনতার গণআন্দোলনের সময় আহত জহুর আলীর ভাই হাফিজ আলী বাদী হয়ে গত ২ সেপ্টেম্বর এমএ মান্নানসহ ৯৯ জনের নামে সুনামগঞ্জ মুখ্য বিচারিক আদালতে মামলা দায়ের করেন। সেই মামলায় এম এ মান্নানকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন