হোম জাতীয় চট্টগ্রামে আড়াই কোটি টাকার বৈদেশিক মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক

চট্টগ্রামে আড়াই কোটি টাকার বৈদেশিক মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

জাতীয় ডেস্ক:

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় আড়াই কোটি টাকা সমমূল্যের বৈদেশিক মুদ্রাসহ মো. জাকির হোসেন নামের এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই)। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টায় দুবাইগামী ফ্লাইট বিএস ৩৪৩ থেকে তাকে আটক করা হয়। ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাচ্ছিল।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কর্মকর্তারা জানান, ঢাকার গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের চট্টগ্রামের গোয়েন্দা দল শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান নেন। গোয়েন্দা নজরদারির একপর্যায়ে ফ্লাইটটি ঢাকা থেকে চট্টগ্রামে অবতরণ করলে এনএসআই’র সহযোগিতায় বিমান থেকে যাত্রী মো. জাকির হোসাইনকে গোয়েন্দা হেফাজতে বিমানবন্দরে নিয়ে আসা হয়। পরবর্তীতে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে উক্ত যাত্রীর ব্যাগে তল্লাশি চালিয়ে ৭ লাখ ৭০ হাজার সৌদি রিয়াল এবং ৪৬ হাজার দিরহাম পাওয়া যায়।বাংলাদেশি টাকায় যা ২ কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা।

আটককৃত বৈদেশিক মুদ্রা কাস্টম হাউস চট্টগ্রামের গুদামে জমা দেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। তাতে আরও বলা হয়, ফৌজদারি মামলা দায়ের করার প্রক্রিয়া চলমান রয়েছে। আটক জাকির হোসেন ঢাকার বংশালের সিক্কাটুলী লেনের বাসিন্দা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন