হোম জাতীয় রাজশাহীতে ২ হাতে গুলি করা রুবেল ৫ দিনের রিমান্ডে

রাজশাহীতে ২ হাতে গুলি করা রুবেল ৫ দিনের রিমান্ডে

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ

জাতীয় ডেস্ক:

রাজশাহীর বৈষম্যবিরোধী আন্দোলনে দুই হাতে দুই পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজশাহীর মেট্টোপলিটন আদালত-১-এর বিচারক ফয়সাল তারেক এ আদেশ দেন।

এর আগে রুবেলকে আদালতে নেয়া হলে, ১০ দিনের রিমান্ড আবেদন করে বোয়ালিয়া থানা পুলিশ। জানায়, শুক্রবার কুমিল্লার দাউদকান্দিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাকে।

৫ আগস্ট দুপুরে রাজশাহীর আলুপট্টি এলাকায় ছাত্র-জনতার ওপর গুলি চালায় রুবেলসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। ওইদিন গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারায় ২ শিক্ষার্থী। এ ঘটনায় রুবেলসহ আওয়ামী লীগের সহস্রাধিক নেতাকর্মীদের নামে এরইমধ্যে একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। রুবেল রাজশাহী মহানগর যুবলীগের সদস্য। এর আগে, নগরীর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থীও ছিলেন তিনি।

নিজ এলাকা ছাড়াও নগরীর বেশ কয়েকটি এলাকায় রুবেলের দুর্ধর্ষ ক্যাডার বাহিনী ও শক্তিশালী মাদক সিন্ডিকেট রয়েছে। এই ক্যাডার বাহিনীর মাধ্যমেই জমি দখল, মাদক, জুয়া, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ সবকিছু নিয়ন্ত্রণ করতেন তিনি। হাফ ডজন মামলার আসামি হয়েও ২০২৩ সালে সিটি করপোরেশন নির্বাচনে হলফনামায় তথ্য গোপন করে প্রার্থী হয়েছিলেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন