হোম জাতীয় পুলিশে আবারও বড় রদবদল, ১২ জেলায় নতুন এসপি

পুলিশে আবারও বড় রদবদল, ১২ জেলায় নতুন এসপি

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

জাতীয় ডেস্ক:

পুলিশের কর্মকর্তা পদে ফের ব্যাপক রদবদল করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, যুগ্ম পুলিশ কমিশনার অতিরিক্ত পুলিশ সুপার, উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার ৪৫ জন কর্মকর্তাকে বিভিন্ন কর্মস্থলে বদলি করা হয়েছে। এদের মধ্যে ১২ জনকে জেলা পুলিশ সুপার পদে নিয়োগ দেয়া হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) এ সংক্রান্ত পৃথক দুইটি প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগ। এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

নতুন পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে মেহেরপুর, চাঁদপুর, রাঙ্গামাটি, নেত্রকোণা, বরিশাল, গোপালগঞ্জ, পঞ্চগড়, জামালপুর, শরীয়তপুর, বান্দরবন, লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলায়।

এসব কর্মকর্তাদের মধ্যে মাকসুদা আকতার খানমকে মেহেরপুর, মুহম্মদ আব্দুর রকিবকে চাঁদপুর, ড. এস এম ফরহাদ হোসেনকে রাঙ্গামাটি, মির্জা সায়েম মাহমুদকে নেত্রকোণা, মোহাম্মদ বেলায়েত হোসেনকে বরিশাল, মো. মিজানুর রহমানকে গোপালগঞ্জ, মোহাম্মদ মিজানুর রহমান মুন্সীকে পঞ্চগড়, সৈয়দ রফিকুল ইসলামকে জামালপুর, মো. নজরুল ইসলামকে শরীয়তপুর, মো. শহীদুল্লাহ কাউসারকে বান্দরবন, মো. আকতার হোসেনকে লক্ষ্মীপুর ও মোহাম্মদ মোর্শেদ আলমকে নোয়াখালী জেলার পুলিশ সুপার পদে বদলী করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন