হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে স্কুল শিক্ষিকাসহ নিহত-৪

ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে স্কুল শিক্ষিকাসহ নিহত-৪

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ইজিবাইক যাত্রী স্কুল শিক্ষিকাসহ ৪ জন নিহত হয়েছেন। এসময় আরো দুইজন ইজিবাইক যাত্রী আহত হয়েছেন।

খুলনা-বাগেরহাট মহসড়কের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী শিক্ষিকা নিপা বেগম (২৮), তিনি বাগেরহাট সদরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চাকুরী করতেন। এদিন খুলনা বাসা থেকে বাগেরহাটের দিকে যাচ্ছিলেন। এছাড়া নিহতদের অন্যরা হলেন রামপাল উপজেলার নবাবপুর এলাকার রাজমিস্ত্রি মো. মাসুম (৩৩), একই এলাকার রাজমিস্ত্রি শওকত আলী (৪০)।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের উপসহকারী পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানান, সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কাটাখালী থেকে যাত্রীবাহী ইজিবাইকটি টাউন নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইজিবাইকে থাকা স্কুল শিক্ষিকাসহ তিনজন ঘটনাস্থলে নিহত হন। আহত দুইজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গেছে।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তবে ঘটনার পর ঘাতক পিকআপ ভ্যানটি দ্রুত পালিয়ে গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন