হোম খুলনা পাইকগাছায় বিএনপি নেতাদের নামে সংবাদ সম্মেলনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পাইকগাছায় বিএনপি নেতাদের নামে সংবাদ সম্মেলনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কর্তৃক Editor
০ মন্তব্য 37 ভিউজ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

খুলনার পাইকগাছার গড়ইখালী ইউনিয়নে বিএনপি ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার শান্তা বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

গত ২সেপ্টেম্বর গড়ইখালী ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামিলীগের যুব ও ক্রিড়া সম্পাদক আবু জাফর মল্লিক কতৃক বিএনপি গড়ইখালী ইউনিয়ন সভাপতি মিজান জোয়ার্দার ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের বিরুদ্ধে হয়রানীমুলক সংবাদ সম্মেলন করে। এর প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ-সভাপতি নাজির উদ্দীন সরদার।

বক্তব্য রাখেন, হামিদ গাইন, ২নং ওয়ার্ড সভাপতি খায়রুল আলম, ২নং ওয়ার্ড সম্পাদক কামরুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন সরদার।৩নং ওয়ার্ড সভাপতি মোঃ বিহারী বাবু, ৯নং ওয়ার্ড সভাপতি লিটন সরদার, সাবেক মেম্বর আব্দুল হান্নান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান, যুবদল নেতা মাসুদ রানা,তাছের মোল্যা, আব্দুল গফুর গাইন, হাফিজুর গাইন,ছাত্রদলে আনারুল ইসলাম,রমজান আলী শেখ,তানভীরুল, তানভীর হোসেন,ইসলাম,যুবদল নেতা ইমরান হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি শাহ আলম, বক্তারা বলেন,দলের মধ্যে বিরোধ সৃষ্টি করে প্রতিপক্ষকে শক্তিশালী করতে এ অপচেষ্টা চলছে। দলীয় নেতাদের এদেরকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

সম্পর্কিত পোস্ট