হোম খুলনাবাগেরহাট বাগেরহাটের রামপালে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদঃ স্বামীর আনন্দে দুধ দিয়ে গোসল

বাগেরহাটের রামপালে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদঃ স্বামীর আনন্দে দুধ দিয়ে গোসল

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

মোংলা প্রতিনিধি:

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার ঘটনার আনন্দে দুধ দিয়ে গোসল করেছেন স্বামী শফিকুল ইসলাম (৩৮)। সে বাগেরহাটের উপজেলার পেড়িখালী ইউনিয়নে পেড়িখালী গ্রামের আমীর আলীর ছেলে। শরিফুল পেশায় একজন ভ্যান চালক।

এলাকাবাসী জানান, শনিবার (২৪আগস্ট) সকালে দীর্ঘ ১৬বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে কষ্ট পাওয়ার বদলে মনের আনন্দে পেড়িখালীর চেয়ারম্যানের মোড় এলাকায় জনসম্মুখে বালতি ভর্তি দুধ দিয়ে গোসল করেন শরিফুল। শফিফুল দুধ দিয়ে গোসল করার খবরটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে। তাই বিষয়টি দেখতে প্রতিবেশীরা ও উৎসুক জনতা ভিড় জমান চেয়ারম্যানের মোড় এলাকায়।

এর আগে গত ২০আগস্ট তার স্ত্রী তাকে ডিভোর্স পেপার পাঠিয়ে দেন। সেই ডিভোর্স পেপার হাতে পেয়ে স্বাক্ষরও করে পাঠিয়ে দেন তিনি।

প্রায় ১৬বছর আগে বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা গ্রামের রুস্তম আলী সরদারের মেয়ে মুসলিমা বেগমের সাথে দুই পরিবারের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর তাদের জীবন সুখে শান্তিতে কেটে যাচ্ছিল। তাদের সংসারে লামিয়া খাতুন (১২) নামের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্ত গত বছর তিনেক আগ থেকে তাদের দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। এরপর বিভিন্ন সময় তার স্ত্রী ঝগড়া বিবাদ বাঁধিয়ে তার বাবার বাড়িতে চলে যান। তারপর তাকে অনেক বুঝিয়েও শফিকুলের সংসারে ফেরাতে ব্যর্থ হন তিনি।

শফিকুল ইসলাম বলেন, আমার কপালে আল্লাহ যা লিখছেন তাই আমার হয়েছে, হবে। আমি বিশাল এক পারিবারিক কলহ থেকে মুক্তি পেয়েছি, এটাই আমার জন্য আনন্দের ব্যাপার। ১৬বছরে আমার স্ত্রী আমাকে অনেক নির্যাতনও করেছে। আমি এক পর্যায়ে অসহায় হয়ে পড়েছিলাম। আমার স্ত্রী আমাকে ডিভোর্স দিয়েছে, সে যেখানে ভালো থাকবে, সেখানেই ভালো থাকুক। এটাই আমি চাই আর আমি তার জন্য দোয়া করি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন