হোম Uncategorizedবাংলাদেশ সাতক্ষীরায় আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী ও ছাত্র আন্দোলনে শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সাতক্ষীরায় আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী ও ছাত্র আন্দোলনে শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল

কর্তৃক Editor
০ মন্তব্য 20 ভিউজ

সাতক্ষীরা প্রতিনিধি : আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী ও ছাত্র কোটা আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামে এই আয়োজন করে এলাকাবাসী।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৪ নং ফিংড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মাস্টার হাবিবুর রহমান।
তিনি বলেন, দীর্ঘদিন জুলুম নির্যাতন সহ্য করার পর আজ আমরা প্রান খুলে আলোচনা করতে পারছি। ১২ বছর যাবত আমি পুলিশের ভয়ে আত্মগোপনে ছিলাম। কখনও ময়মনসিং, কখনও খুলনা, কখনও আশাশুনি। আমাদের সতীর্থরা অনেকেই গ্রেপ্তার হয়ে জেলে থাকায় দীর্ঘদিন যাবত সূর্যের মুখও দেখতে পাননি। এই নির্যাতন সহ্য করতে গিয়ে আমাদের মধ্য থেকে অনেকেই হারিয়ে গেছেন। আজ আমরা বিজয়ী হয়ে মুক্ত বাতাসে শ্বাস নিতে পারছি। এজন্য পরম করুনাময় আল্লাহর কাছে অশেষ শুকরিয়া।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন গাভা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আজাদুল ইসলাম, ইউপি সদস্য মোঃ ইউসুফ হোসাইন সরদার, শ্রমিক কল্যান ফেডারেশনের মোঃ বনি আমিন সরদার, মাওলানা মোঃ আলাউল করিম প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন