হোম জাতীয় নেতাকর্মীদের দায়িত্ব পালনের বিষয়টি ভবিষ্যতে মূল্যায়ন করা হবে: ওবায়দুল কাদের

নেতাকর্মীদের দায়িত্ব পালনের বিষয়টি ভবিষ্যতে মূল্যায়ন করা হবে: ওবায়দুল কাদের

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

জাতীয় ডেস্ক:

কেন্দ্রীয় নেতাসহ সাবেক ছাত্রনেতাদের দায়িত্ব ভাগ করে দেয়া হবে। এই পরিস্থিতিতে নেতাকর্মীদের দায়িত্ব পালনের বিষয়টি ভবিষ্যতে মূল্যায়ন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (৩১ জুলাই) সকালে বঙ্গবন্ধু এভিনিউ’এ সাবেক ছাত্রনেতাদের সাথে মত বিনিময় শেষে একথা বলেন তিনি।

তিনি বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিকে যেকোনো মূল্যে প্রতিহত করা হবে। সবাই ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় ছাত্র নেতাদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, এবার আমরা দেখবো এই লড়াইয়ে কারা আসে। বিচ্ছিন্নভাবে পার্টি অফিসে কাউকে বসিয়ে রাখা হবে না। সবাইকে একসাথে লড়তে হবে মান অভিমান ভুলে যেতে হবে।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, এই মুহূর্তে আওয়ামী লীগের অস্তিত্ব সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা। দলের নেতাকর্মীরা শেষ পর্যন্ত তার সাথে থাকবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, যারা কোনো কাজ করবে না, শুধু অফিসে এসে প্রটোকল দেবেন-এমন নেতাকর্মীদের আমাদের দরকার নেই। কোনো প্রটোকল দরকার নেই। আমাদের প্রটোকল আমাদের আদর্শ। আমাদের প্রটোকল আমাদের রাজনীতির আদর্শ। কোনো ব্যক্তির আওয়ামী লীগ অফিসের জন্য তার প্রটোকল দেয়ার কোনো দরকার নেই। অনুগ্রহ করে আমি এটা মনে করিয়ে দিচ্ছি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন