হোম খুলনানড়াইল নড়াইলের কালিয়ায় সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যু

নড়াইলের কালিয়ায় সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 49 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে কালিয়া উপজেলায় সাপের কামড়ে আমেনা খাতুন (১৩) নামে সপ্তম শ্রেণীরএক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।মৃত আমেনা খাতুন উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের জাকির শেখের মেয়ে ও কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে লেখাপড়া করতেন।

সোমবার (২৯ জুলাই) দুপুরে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা গ্রামে তাকে সাপে কাটে।

আমেনার পরিবার ও হাসপাতাল সুত্রে জানা যায়, রোববার রাত ১টার দিকে বসত ঘরের খাটের উপর থেকে একটি সাপ আমেনাকে কামড় দেয়। পরবর্তীতে পরিবারের লোকজন টের পেয়ে সাপের বিষ নামানোর জন্য উপজেলার বাবুপুর গ্রামের মোকসেদ কেরানীর ছেলে নাজমুল ওঝার কাছে নিয়ে যান। এসময় তিনি কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন। পরে রাত তিনটার দিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার চিকিৎসা শুরু হয়। সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে কোন সাপের কামড়ে আমেনার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সংযুক্তা রায় সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় পরিবার ও প্রতিবেশী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন